আপনি এখানে:Homeনেটওয়ার্ক ও মোবিলাইজ

বার্ষিক সাধারণ সভা-২০১৮

img 1৩১ মার্চ ২০১৯, রবিবার সুপ্র সচিবালয়ে অনুষ্ঠিত হলো সুপ্র’র বার্ষিক সাধারণ সভা-২০১৮। সুপ্র’র সভাপতি এস এম হারুন অর রশীদ লাল এর সভাপতিত্বে সুপ্র’র জাতীয় পরিষদের সদস্যদের নিয়ে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় ২০১৯ - ২০২০ সাল মেয়াদের জন্য সুপ্র’র নতুন নির্বাহী বোর্ড গঠিত হয়।

নতুন নির্বাহী বোর্ডের সদস্যরা হলেন-
১) সভাপতি- আবদুল আউয়াল (এনআরডিএস- নোয়াখালি)
২) সহ সভাপতি- আহমেদ স্বপন মাহমুদ (ভয়েস- ময়মনসিংহ)
৩) সহ সভাপতি- শরিফা খাতুন (ওয়েলফেয়ার এফোর্টস- ঝিনাইদহ)
৪) সাধারণ সম্পাদক- মজিবুর রহমান ( এসডিএস-শরীয়তপুর)
৫) যুগ্ম সম্পাদক- ডেইজি আহমেদ (পিকেএসএস-নাটোর)
৬) কোষাধ্যক্ষ- মঞ্জু রাণী প্রামাণিক (স্মরণী- টাঙ্গাইল)
৭) সদস্য- এস. এম. হারুন অর রশীদ লাল (সলিডারিটি- কুড়িগ্রাম)
৮) সদস্য- এম এ কাদের (সেতু- কুষ্টিয়া)
৯) সদস্য- মতিউর রহমান (কাম টু ওয়ার্ক- দিনাজপুর)।

‘অসমতা ও দারিদ্র্য নিরসনে কর সুশাসন-এই লক্ষ্যে আগামী একবছর’ শীর্ষক সুপ্র’র এজিএম অনুষ্ঠিত

img 1১৮ ফেব্রুয়ারী ২০১৬, ঢাকা : ১৭ ফেব্রুয়ারী ২০১৬ সুশাসনের জন্য প্রচারাভিযান-সুপ্র’র বার্ষিক সাধারণ সভা সুপ্র স্টার সেন্টারে অনুষ্ঠিত হয়। সভাটি দুটি পর্বে বিভক্ত ছিল যার প্রথম পর্বটি ছিল ২০১৫ সালের বার্ষিক কর্মসূচি ও আর্থিক প্রতিবেদন ইত্যাদি বিষয়াদি উপস্থাপন ও অনুমোদন এবং দ্বিতীয় পর্বটি ছিল ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা ও বিবিধ বিষয়ে মুক্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। প্রথম ও দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন যথাক্রমে সুপ্র’র ট্রাস্টি বোর্ড মেম্বার ও জাতীয় পরিষদ সদস্য এস.এম হারুন অর রশীদ লাল এবং আবদুল আউয়াল। সুপ্র সাধারণ সম্পাদক মো.আরিফুর রহমানের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়। সভায় বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে জাতীয় পরিষধ সদস্যবৃন্দ অংশ নিয়ে তাদের সুচিন্তিত মতামত ও পরামর্শ প্রদান করেন।
সভায় ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নির্ধারণে সংস্থার পঞ্চবার্ষিক পরিকল্পনার আওতায় অসমতা, অন্যায্যতা ও চরম দারিদ্র্য নিরসনকল্পে কর সুশাসন ও অর্থনৈতিক সাম্য সংক্রান্ত স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক ইস্যূতে দেশব্যাপী ক্যাম্পেইন ও অধিপরামর্শ কার্যক্রম পরিচালনার উপর জোড় দিয়ে আগামী এক বছরের জন্য একটি সমন্বিত কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়।

Go to top